1. admin@protidinercoxbazar24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চকরিয়া মাতামুহুরী নদীর পানি থেকে রক্ষা পেতে স্বেচ্ছাশ্রমে কাজ করছে চকরিয়া প্রবাসী ইউনিয়ন রামুতে সহস্রাধিক পরিবার পানিবন্দী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন💬 খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুবেল। প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) মোহাম্মদ জয়নাল চকরিয়ায় গ্রাহকের সাথে ভয়ংকর প্রতারণায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস দেশবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা জামান কক্সবাজার জেলা বাসীকে মোঃ ইসমাইল সিআইপির ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা দুলালের ঈদের শুভেচ্ছা 🧿 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জাফর আলমের ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের সৌদিয়া শাখার সভাপতি মিজান বাঙ্গালীর ঈদের শুভেচ্ছা 🔮

ত্যাগী বঞ্চিত নেতাকর্মীদের মূল্যায়ন শুরু হয়েছে-তথ্য মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • সময় : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ১০৭ বার পঠিত

যারা ২১ বছর বুকে পাথর বেঁধে দল করেছে তাদের মূল্যায়ন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও তথ্য মন্ত্রী ডঃ হাসান মাহমুদ এমপি।
তিনি বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় ছিল না তখন যারা নির্যাতন, কষ্ট সহ্য করেছে সেই সব ত্যাগী নেতাকে দলে মূল্যায়ন করতে হবে। তবেই তৃণমূল পর্যায়ে দল সুসংগঠিত হবে।
শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে দলীয় কার্যালয়ে মতবিনিময়কালে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
ডঃ হাসান মাহমুদ বলেন, তৃণমূলের পছন্দের প্রার্থীদের আগামীর মনোনয়ন দেয়া হবে। টাকা পয়সার বিনিময়ে মনোনয়ন দেয়া হবে না। দলের জন্য নিবেদিতপ্রাণ লোকজনকে মূল্যায়ন করা হবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় ডঃ হাসান মাহমুদ বলেন, পিঠ বাঁচানোর জন্য অনেকে নৌকায় ওঠতে চায়। এধরণের লোক আওয়ামী লীগে দরকার নাই।
আগামি নির্বাচনে মনোনয়ন বিষয়ে নেতাদের উদ্দেশ্যে ডঃ হাসান মাহমুদ বলেন,
তৃণমূল থেকে নাম পাঠানোর সময় দলের জন্য ত্যাগী, বিশ্বস্তদের নাম পাঠাবেন। টাকার বিনিময়ে যেন কারো নাম না পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা