1. admin@protidinercoxbazar24.com : admin :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চকরিয়া মাতামুহুরী নদীর পানি থেকে রক্ষা পেতে স্বেচ্ছাশ্রমে কাজ করছে চকরিয়া প্রবাসী ইউনিয়ন রামুতে সহস্রাধিক পরিবার পানিবন্দী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন💬 খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুবেল। প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) মোহাম্মদ জয়নাল চকরিয়ায় গ্রাহকের সাথে ভয়ংকর প্রতারণায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস দেশবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা জামান কক্সবাজার জেলা বাসীকে মোঃ ইসমাইল সিআইপির ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা দুলালের ঈদের শুভেচ্ছা 🧿 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জাফর আলমের ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের সৌদিয়া শাখার সভাপতি মিজান বাঙ্গালীর ঈদের শুভেচ্ছা 🔮

অনিয়ম কারচুপির অভিযোগ এনে লামা পৌরসভার ভোট বর্জন করল বিএনপি🌎

লামা প্রতিনিধি
  • সময় : শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
  • ৮৬ বার পঠিত

কারচুপি ও এজেন্ট দ্বারা প্রকাশ্যে নৌকায় ভোট দেয়ার অভিযোগে বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ শাহীন ভোট প্রত্যাখান করেছেন।

শনিবার দুপুর ৩ টায় প্রেসক্লাব রোডস্থ বিএনপি অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি ভোট প্রত্যাখানের ঘোষণা দেন।

এ সময় মোহাম্মদ শাহীনের পক্ষে সংবদ সম্মেলন করেন লামা পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক অভিযোগ করেন, ‘ভোট শুরুর সঙ্গে সঙ্গেই প্রতিটি কেন্দ্রে দখল করে আওয়ামী লীগ সমর্থকরা। তারা ভোটারদের প্রকাশ্যে বাঁধা দেয়। এছাড়া প্রতিটি কেন্দ্রে আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

তিনি বলেন, বিএনপির প্রার্থীর এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের হয়ে যেতে চাপ প্রয়োগ করা হয়, ভোটারদের কাছ থেকে বেলোট পেপার কেড়ে নিয়ে নৌকা প্রতীকে ভোদ দিতে বাধ্য করা হয়, এজেন্টের ভয়ভীতি প্রদর্শন করা হয় এবং ভোটারদের কাঙ্ক্ষিত প্রতীকে ভোট দিতে না দেওয়ার অভিযোগ আনেন। চেয়ারম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে, মধুঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ সবকটি কেন্দ্র প্রকাশ্যে নৌকায় ভোট দিয়েছেন আওয়ামী সমর্থিত নেতাকর্মী।’

‘এ বিষয়ে প্রশাসনের সহযোগিতা চেয়েও তিনি পাননি। এ কারণেই লাম পৌরসভা নির্বাচনের ভোট প্রত্যাখান করেছি।’

নির্বাচন পূর্বে উপজেলা নির্বাচনী কর্মকর্তার নিকট ঝুকিপূর্ণ কেন্দ্রসমূহের জন্য লিখিত অভিযোগ করলে নিরাপত্তার ব্যপারে তিনি আসস্থ করেও সুষ্ঠ ভোট নিশ্চিত করতে পারেনি।

এ সময় উপস্থিত ছিলেন- লামা পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক আরিফ চৌধুরী , মোঃ আব্দুর রহিম যুগ্ম-সাধারণ সম্পাদক লামা উপজেলা বিএনপি, এডভোকেট মোঃ ইব্রাহিম ধানের শীষ প্রতিকের প্রধান এজেন্ট , মনিরুল ইসলাম তুহিন আহবায়ক লামা উপজেলা ছাত্রদল এবং আরাফাত বুলবুল সদস্য সচিব লামা উপজেলা ছাত্রদল।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা