1. admin@protidinercoxbazar24.com : admin :
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

শীত মৌসুমে পর্যটক বৃদ্ধি পাওয়ায় বাড়ছে মাদকের চাহিদা🌎প্রতিদিনের কক্সবাজার

কক্সবাজার শহর প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ৭৭ বার পঠিত

পর্যটকের উপচে পড়া ভীড় কক্সবাজারে, বাড়ছে মাদকের চাহিদা – ডুকতেছে বড় বড় চালান।

পর্যটকে জমজমাট কক্সবাজার। তাই বেড়েছে মাদকের চাহিদাও। আর এ চাহিদার দিকে লক্ষ্য রেখে শহরে ঢুকছে মাদকের বড় বড় চালান। মঙ্গলবার বিকালে বাসযোগে এমনই একটি চালান শহরে প্রবেশের সময় শহরতলীর লিংকরোডে র‌্যাবের অভিযানে ২৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী দম্পতিসহ হাতেনাতে ধরা পড়েছে।

ধৃতরা হল- কক্সবাজার শহরতলীর কলাতলী ঝরঝরিপাড়ার মৃত মনির আহমদের ছেলে আবুল কাশেম (৩৫) ও তার স্ত্রী মৃত সৈয়দ হোসেনের মেয়ে রহিমা খাতুন।
র‌্যাব কর্মকর্তারা বলছেন, দীর্ঘদিন ধরে কক্সবাজার শহরে গাঁজা সরবারহ করে আসছিল তারা। চট্টগ্রাম থেকে এক ব্যবসায়ী থেকে গাঁজা আনার পর শহরের বিভিন্ন এলাকায় ছড়িয়ে দিতো তাদের চক্রটি।
বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের লিংরোড অংশে তল্লাশিকালে মারসা নামে একটি বাসে করে আসার সময় তাদের এসব গাঁজাসহ আটক করা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা শেষে তাদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।
তিনি জানান, এরআগে সোমবার রাতে টেকনাফ থেকে বাসযোগে ৯৭৭৫টি ইয়াবার একটি চালান শহরে প্রবেশের সময় শহরতলীর লিংকরোডে র‌্যাবের অভিযানে ২ মাদক ব্যবসায়ীনহ ধরা পড়ে। ধৃতরা হল- উখিয়ার মধুছড়া রোহিঙ্গা ক্যাম্প নং- ৪, ব্লক- এফ/ ১৪ এর নুরুল আমিনের ছেলে আব্দুল হামিদ (২৮) (রোহিঙ্গা) ও পার্বত্য নাইক্ষ্যংছড়ির কম্বনিয়া এলাকার মোঃ শফিকের ছেলে মোঃ হোসেন (২৩)।
এসবের বাইরে প্রতিদিন প্রশাসনের চোখে ধুলো দিয়ে অগননিত মাদকের চালান ডুকতেছে পর্যটন নগরী কক্সবাজার এ
একটি শক্তিশালী সিন্ডিকেট মাদকের চালান গুলো গ্রহন করে বিভিন্ন হোটেল মোটেল কটেজে সরবরাহ করে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা