1. admin@protidinercoxbazar24.com : admin :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চকরিয়া মাতামুহুরী নদীর পানি থেকে রক্ষা পেতে স্বেচ্ছাশ্রমে কাজ করছে চকরিয়া প্রবাসী ইউনিয়ন রামুতে সহস্রাধিক পরিবার পানিবন্দী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন💬 খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুবেল। প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) মোহাম্মদ জয়নাল চকরিয়ায় গ্রাহকের সাথে ভয়ংকর প্রতারণায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস দেশবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা জামান কক্সবাজার জেলা বাসীকে মোঃ ইসমাইল সিআইপির ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা দুলালের ঈদের শুভেচ্ছা 🧿 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জাফর আলমের ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের সৌদিয়া শাখার সভাপতি মিজান বাঙ্গালীর ঈদের শুভেচ্ছা 🔮

ফরাজের মানবিকতায় ৫০ লাখ টাকার ঔষধ পেলেন বিপর্যস্ত ফিলিস্তিন |

ইমতিয়াজ মাহমুদ ইমন
  • সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৭১ বার পঠিত

ইসরাইলি হামলায় বিপর্যস্ত ফিলিস্তিন। প্রতিদিন মারা যাচ্ছে নারী-শিশুসহ অনেক নাগরিক। তাদের জন্য ওষুধ এবং প্রয়োজনীয় সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের মানুষ।

রাউজানের সংসদ সদস্য ফজলে করিম চৌধুরীর পুত্র ফারাজ করিম চৌধুরী বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিন রাষ্ট্রদূত ও দূতাবাসের কর্মকর্তাদের সাথে আলাপ করে এ উদ্যোগ নেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর এই আহবানে সাড়া দিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ওষুধ পাঠাতে থাকে অসংখ্য মানুষ।

রাজধানী ঢাকার বারিধারাস্থ ফিলিস্তিন দূতাবাসে বৃহস্পতিবার (২০ মে) প্রায় ৫০ লাখ টাকার ওষুধ ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রমাদানের নিকট হস্তান্তর করেন ফারাজ করিম চৌধুরী।

ফারাজ করিম চৌধুরী বলেন, ‘ওষুধ কোম্পানির মধ্যে অপসনিন ফার্মা ও একমি ফার্মাসিউটিক্যাল্স এই মানবিক কার্যক্রমে এগিয়ে এসেছে। বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি তাদের। এছাড়া আমার অনেক বন্ধুরাও সাহায্য করেছেন। তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।’

জানা গেছে, ফারাজ করিমের অনুরোধে ফিলিস্তিন দূতাবাস বিকাশ, নগদ, রকেট একাউন্ট খুলেছে। যে কেউ এসব একাউন্টে সরাসরি সহযোগিতা পাঠাতে পারবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা