1. admin@protidinercoxbazar24.com : admin :
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

ভূয়া প্যাড তৈরী করে সভাপতি সম্পাদকের স্বাক্ষর নকল করে কমিটি বিলুপ্ত শীর্ষক ভূয়া খবরের প্রতিবাদ|

ইমতিয়াজ মাহমুদ ইমন
  • সময় : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৩৬০ বার পঠিত

চকরিয়া প্রবাসী ইউনিয়ন বিলুপ্ত শীর্ষক মিথ্যা বানোয়াট সংবাদের বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির বিবৃতি
ইমতিয়াজ মাহমুদ ইমন – কক্সবাজার

চকরিয়া উপজেলা প্রবাসী কল্যান একতা সমবায় সমিতি লিঃ এর কার্যক্রম বিলুপ্ত শীর্ষক ভূয়া প্যাড তৈরি করে কেন্দ্রীয় সভাপতি / সম্পাদকের সাক্ষর জালিয়াতি করে মিথ্যা বিবৃতি দিয়ে প্রবাসী ইউনিয়নের কার্যকম বিলুপ্ত শীর্ষক সংবাদটির তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাকরিয়া প্রবাসী ইউনিয়ন ও চকরিয়া উপজেলা প্রবাসী কল্যান সমবায় সমিতি লিঃ এর কেন্দ্রীয় কমিটি।
প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি মুবিনুল ইসলাম, সাধরন সম্পাদক রিদুয়ানুল হক নিরব ও সহ সভাপতি মিজানুর রহমান স্বাক্ষরিত প্রতিবাদ লিপিতে কেন্দ্রীয় সভাপতি মুবিনুল ইসলাম বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেজিষ্ট্রেশন কৃত একটা ইউনিয়ন নিয়ে ষড়যন্ত্র কারীরা মিথ্যা ভূয়া প্যাড তৈরী করে আমাদের দস্তখত নকল করে যে বিবৃতি দিয়েছেন তা ক্ষমার অযোগ্য অপরাধ। আমরা অতিসত্বর আইনের মাধ্যমে ষড়যন্ত্র কারীদের দাঁতভাঙা জবাব দেব।
চকরিয়া প্রবাসী ইউনিয়ন ও চকরিয়া উপজেলা প্রবাসী কল্যান সমবায় সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান বাঙ্গালী বলেন দুবাই বসে কিছু দুষ্কৃতিকারী দুবাই এহেছান, মিজান বেনু সহ একটা মহল দীর্ঘ দিন যাবত আমাদের সংগঠন নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যার ধারাবাহিকতায় শেষ পর্যন্ত আমাদের ইউনিয়নের প্যাড নকল করে কেন্দ্রীয় কমিটির সভাপতি সম্পাদকের সাইন নকল করে যে মিথ্যা ভিত্তিহীন বানোয়াট প্যাড তৈরী করেছে আমরা চকরিয়া প্রবাসী ইউনিয়ন তা ঘৃনাভারে প্রত্যাখান করছি। এবং ষড়যন্ত্র কারীদের জানিয়ে দিতে চাই চকরিয়া প্রবাসী ইউনিয়ন ছিল আছে থাকবে। কোন ষড়যন্ত্র আমাদের অগ্রযাত্রা ব্যাহত করতে পারবে না।
আমরা ষড়যন্ত্র কারী দের স্পষ্ট ভাষায় বলে দিচ্ছি আমাদের প্রবাসী ইউনিয়ন নিয়ে যে জঘন্য বানোয়াট কাজ আপনারা করেছেন আপনাদের আইনের মাধ্যম আমরা প্রতিহত করব।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা