1. admin@protidinercoxbazar24.com : admin :
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

চকরিয়া প্রবাসী ইউনিয়নের আবাহা শাখার নতুন কমিটিকে মিজান বাঙ্গালীর অভিনন্দন|

ইমতিয়াজ মাহমুদ ইমন
  • সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৬৮ বার পঠিত

চকরিয়া প্রবাসী ইউনিয়ন ও চকরিয়া উপজেলা প্রবাসী কল্যান সমবায় সমিতি লিঃ এর সৌদিয়া শাখার অন্তগত আবাহা শাখার নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রবাসী ইউনিয়ন ও চকরিয়া উপজেলা প্রবাসী কল্যান সমবায় সমিতি লিঃ এর কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সহ সভাপতি ও সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার হোসেন বাঙ্গালী পুত্র আলহাজ্ব মিজানুর রহমান বাঙ্গালী।
অভিনন্দন বার্তায় মিজান বাঙ্গালি বলেন মধ্যে প্রাচ্যের বৃহত্তর বাঙ্গালী অধ্যূষিত সৌদিয়া শাখার অন্তগত বৃহত্তর আবাহা শাখার নবনির্বাচিত কমিটিকে সৌদি আরব কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। সেই সাথে আশা করব নতুন কমিটির নেতৃত্বে আবাহা শাখার প্রবাসী ইউনিয়ন এর কার্যক্রম আরো গতিশীল হবে। সেই সাথে সৌদি কেন্দ্রীয় কমিটির সহযোগীতা বিদ্যমান থাকবে আপনাদের প্রতি।
উল্লেখ্য চকরিয়া উপজেলা প্রবাসী ইউনিয়ন ও প্রবাসী কল্যান সমবায় সমিতি লিঃ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ মুবিন ও সাঃ সম্পাদক রিদুয়ানুল হক নিরব স্বাক্ষরিত এক বিঙ্গপ্তির মাধ্যমে মোঃ নাছির কে সভাপতি এবং ফোরকান কে সাঃ সম্পাদক করে আবাহা শাখার কমিটি ঘোষণা করে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা