1. admin@protidinercoxbazar24.com : admin :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চকরিয়া মাতামুহুরী নদীর পানি থেকে রক্ষা পেতে স্বেচ্ছাশ্রমে কাজ করছে চকরিয়া প্রবাসী ইউনিয়ন রামুতে সহস্রাধিক পরিবার পানিবন্দী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন💬 খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুবেল। প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) মোহাম্মদ জয়নাল চকরিয়ায় গ্রাহকের সাথে ভয়ংকর প্রতারণায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস দেশবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা জামান কক্সবাজার জেলা বাসীকে মোঃ ইসমাইল সিআইপির ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা দুলালের ঈদের শুভেচ্ছা 🧿 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জাফর আলমের ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের সৌদিয়া শাখার সভাপতি মিজান বাঙ্গালীর ঈদের শুভেচ্ছা 🔮

১ ম্যাচ হাতে রেখেই কোয়ার্টার ফাইনালে হট ফেভারিট আর্জেন্টিনা

ইমতিয়াজ মাহমুদ ইমন
  • সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৪২ বার পঠিত

দুই জয় ও এক ড্র থেকে পাওয়া ৭ পয়েন্ট নিয়ে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো আর্জেন্টিনা। নিজেদের তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে লিওনেল স্কলানির শিষ্যরা। একমাত্র জয়সূচক গোলটি করেছেন সেভিয়া তারকা পাপু গোমেজ।

বিজ্ঞাপন
মঙ্গলবার (২২ জুন) বাংলাদেশ সময় ভোট ছয়টায় শুরু হয় খেলা। শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকা আর্জেন্টিনা গোলের দেখা পায় ১০ মিনিটের মাথায়। ডি মারিয়ার ডিফেন্স চেরা পাস থেকে দুর্দান্ত ফিনিংশে গোলটি আদায় করেন গোমেজ।

এদিন জাভিয়ের মাসচেরানোর একটি অনন্য রেকর্ডে ভাগ বসালেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। দেশের পক্ষে সর্বোচ্চ ১৪৭ ম্যাচ খেলার গৌরব অর্জন করলেন ছয়বারের এই বর্ষসেরা ফুটবলার।

বিজ্ঞাপন
প্যারাগুয়ের বিপক্ষে মোটামুটি পরীক্ষামূলক একটি একাদশ গড়েন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কলানি। লাওটারো মার্টিনেজ ও নিকোলাস গঞ্জালেসের ধারাবাহিক ব্যর্থতার মুখে আক্রমণভাগের দায়িত্ব তুলে দেন ৩৩ বয়সী চার ফুটবলার দীর্ঘদিনের সঙ্গী লিওনেল মেসি, সার্জিও এগুয়োরো, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং এই বয়সেও দলের পক্ষে মাত্র ছয় ম্যাচ খেলা পাপু গোমেজের কাঁধে। রক্ষণেও নিয়মিত ওটামেন্ডি ও মার্কোস একুনার বদলে জায়গা দেন ট্যাগলিয়াফিকো ও জার্মান পেজ্জেলাকে।

গত কয়েকটি ম্যাচের মতো প্যারাগুয়ের বিপক্ষেও প্রথমেই গোল আদায় করে ব্যাকফুটে চলে যায় আর্জেন্টিনা। বলের নিয়ন্ত্রণ, শট, কর্নার আদায়সহ মোটামুটি সব পরিসংখ্যানেই শেষমেষ এগিয়ে থাকলো প্যারাগুয়ে। শুধু জয়টা তুলে নিলো স্কলানির দল।

বিজ্ঞাপন
‘এ’ গ্রুপে ৩ ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আর্জেন্টিনা। সমান সংখ্যক ম্যাচ থেকে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে রয়েছে চিলি। ২ ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে তৃতীস্থানে প্যারাগুয়ে। চুতুর্থস্থানে থাকা উরুগুয়ের পয়েন্ট মাত্র ১। কোনো পয়েন্ট না পেয়ে পঞ্চমস্থানে বলিভিয়া।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা