1. admin@protidinercoxbazar24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চকরিয়া মাতামুহুরী নদীর পানি থেকে রক্ষা পেতে স্বেচ্ছাশ্রমে কাজ করছে চকরিয়া প্রবাসী ইউনিয়ন রামুতে সহস্রাধিক পরিবার পানিবন্দী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন💬 খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুবেল। প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) মোহাম্মদ জয়নাল চকরিয়ায় গ্রাহকের সাথে ভয়ংকর প্রতারণায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস দেশবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা জামান কক্সবাজার জেলা বাসীকে মোঃ ইসমাইল সিআইপির ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা দুলালের ঈদের শুভেচ্ছা 🧿 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জাফর আলমের ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের সৌদিয়া শাখার সভাপতি মিজান বাঙ্গালীর ঈদের শুভেচ্ছা 🔮

পিবিআই’র এস আই মাসুদরানা ইয়াবা সহ আটক🔮Protidiner Coxbazar

ইমতিয়াজ মাহমুদ ইমন
  • সময় : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৫২ বার পঠিত

Q১১ হাজার ইয়াবা সহ কক্সবাজারের পিবিআইর এস আই আটক
: চট্টগ্রাম থেকে ১১ হাজার ৫৬০ ইয়াবাসহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এক এসআই গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রোববার দুপুরে কর্ণফুলী থানাধীন পটিয়া ক্রসিং থেকে তাকে গ্রেফতার করা হয়।
সোমবার কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল দুপুরে গ্রেফতারের পর দিবাগত রাত পৌনে ২টার দিকে র‌্যাব তাকে থানায় সোপর্দ করে।

পুলিশ সূত্র জানিয়েছে, গ্রেফতার এসআইর নাম মো. মাসুদ রানা। তিনি কক্সবাজার পিবিআইয়ে কর্মরত আছেন।

মামলার নথির বরাত দিয়ে ওসি জানান, পটিয়া ক্রসিংয়ের ভেল্লাপাড়া সেতু পয়েন্টে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় র‌্যাব-৭ এর একটি দল। সেসময় তারা গাড়ির সিটের নিচ থেকে ১১ হাজার ৫৬০ ইয়াবা উদ্ধার করে এবং ওই এসআইকে গ্রেফতার করে। পরে রাতে গাড়ি, ইয়াবাসহ অভিযুক্ত এসআইকে পুলিশে সোপর্দ করে র‌্যাব। একইসঙ্গে র‌্যাবের উপ-সহকারী পরিচালক মনিরুজ্জামান বাদী হয়ে এসআই’র বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কক্সবাজার পিবিআইর এসপি সারোয়ার আলম বলেন, অভিযুক্ত এসআই কর্তব্যরত অবস্থায় ছিলেন এবং রোববার তিনি একটি মামলার তদন্তের নাম করে জিডি মূলে অফিস থেকে বের হন। আমরা অভিযুক্ত এসআইর বিরুদ্ধে ব্যবস্থা নিতে তার রেকর্ড ও অন্যান্য তথ্য সদর দফতরে পাঠিয়েছি।
অভিযুক্ত এসআই মাসুদ এর আগে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশেও ছিলেন বলে পুলিশ সূত্র জানিয়েছেন

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা