1. admin@protidinercoxbazar24.com : admin :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চকরিয়া মাতামুহুরী নদীর পানি থেকে রক্ষা পেতে স্বেচ্ছাশ্রমে কাজ করছে চকরিয়া প্রবাসী ইউনিয়ন রামুতে সহস্রাধিক পরিবার পানিবন্দী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন💬 খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুবেল। প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) মোহাম্মদ জয়নাল চকরিয়ায় গ্রাহকের সাথে ভয়ংকর প্রতারণায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস দেশবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা জামান কক্সবাজার জেলা বাসীকে মোঃ ইসমাইল সিআইপির ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা দুলালের ঈদের শুভেচ্ছা 🧿 চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জাফর আলমের ঈদের শুভেচ্ছা 🔮 চকরিয়া প্রবাসী ইউনিয়নের সৌদিয়া শাখার সভাপতি মিজান বাঙ্গালীর ঈদের শুভেচ্ছা 🔮

খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুবেল।

ইমতিয়াজ মাহমুদ ইমন
  • সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২০২ বার পঠিত

খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা
জানিয়েছেন মোঃ রুবেল।

সাইফুল ইসলাম
কক্সবাজার জেলা প্রতিনিধি

খুরুশকুল ৬নং ওয়ার্ড বাসী কে ঈদ-উল-আযাহর শুভেচ্ছা
জানিয়েছেন মোঃ রুবেল।

সুমহান ত্যাগের মহিমায় এক অনন্য দৃষ্টান্ত হলো পবিত্র ঈদ-উল আযহা। মহান রব্বুল আ-লমিনের সন্তুষ্টি অর্জনে পশু কোরবানির মধ্য দিয়ে সৃষ্টিকর্তার প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপন করা, যা ত্যাগের মহিমায় ভাস্বর। তাই কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি, সৌহার্দ্য ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগ স্বীকারের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের মনোভাবকে প্রসারিত করতে হবে আমাদের কর্ম ও চিন্তায়।

এবারের ঈদ-উল-আযহা এমন এক পরিস্থিতিতে উদযাপিত হতে যাচ্ছে, যখন সমগ্র বিশ্ব কোভিড-১৯ মহামারীর প্রকোপে তটস্থ। এই পরিস্থিতিতে পরিবেশ দূষণ রোধকল্পে ও জনস্বাস্থ্য সুরক্ষায় নির্ধারিত স্থানে কোরবানির পশু জবাইয়ের পাশাপাশি নির্ধারিত স্থানে পরিস্কার-পরিচ্ছন্নতার ব্যবস্থা গ্রহণ করা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। এছাড়া পশু কোরবানির মাধ্যমে আত্মত্যাগের পাশাপাশি আমাদের সকলের আত্ম সচেতনতার শিক্ষা গ্রহণ করা দেশ ও জাতি উভয়ের জন্য মঙ্গলজনক। একই সাথে শারীরিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহার নামাজ আদায় ও আনন্দ উপযাপনের জন্য প্রিয় খুরুশকুল বাসীর প্রতি বিনীতভাবে অনুরোধ করছি।

মহান সৃষ্টিকর্তার নিকট দেশ ও জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনার পাশাপাশি আমার প্রিয় খুরুশকুল ৬নং ওয়ার্ডের আপামর জনসাধারণকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা, “ঈদ মোবারক”।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা