1. admin@protidinercoxbazar24.com : admin :
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) মোহাম্মদ জয়নাল

ইমতিয়াজ মাহমুদ ইমন
  • সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১০৭ বার পঠিত

প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) মোহাম্মদ জয়নাল।

সাইফুল ইসলাম
কক্সবাজার জেলা প্রতিনিধি

প‌বিত্র ঈদ-উল- আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন (সাংবাদিক) জয়নাল

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজার জেলা উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন ও দেশবাসীসহ মুসলিম জাহানের সবাইকে ঈদুল আযহা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।(সাংবাদিক) মোঃ জয়নাল –

সদস্য -বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (BNJF ) জেলা প্রতিনিধিঃজিমউফা নিউজ টিভি । উখিয়া প্রতিনিধি জাতীয় দৈনিক দৈনিক লাল সবুজের বাংলা। বিশ্ববাসীর নিরাময়, সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

জয়নাল বলেন, পবিত্র ঈদুল আযহা-সকল মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।
মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা।

ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল আযহা- এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে মুখে মাক্স পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উদযাপন করতে হবে। তিনি আরও বলেন, এবার পবিত্র ঈদুল আযহা এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানব সমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি।, জয়নাল আরো বলেন, ঈদুল আযহা মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ।

দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে (পবিত্র ঈদুল- আযহার)খুশি ভাগাভাগি করে নিই। “”” ঈদ মোবারক””” ঈদ মোবারক”””
“”” ঈদ মোবারক”

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা